জেসিয়া কি পারবেন পাশ্ববর্তী দেশের সুন্দরীদের পেছনে ফেলতে?

জেসিয়া কি পারবেন পাশ্ববর্তী দেশের সুন্দরীদের পেছনে ফেলতে?

ইতোমধ্যেই আসন্ন ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৬৭ তম আসরের প্রতি সবার নজর চলে গিয়েছে। বিশেষ করে যারা মডেলিং এবং ফ্যাশন নিয়ে কাজ করেন। আর আমাদের দেশ থেকে দ্বিতীয়বারের মতো মিস ওয়ার্ল্ডের আসরে যাওয়ার সুযোগ পেয়েছেন জেসিয়া ইসলাম। এর আগে ২০০১ সালে মিস ওয়ার্ল্ডের ৫১তম আসরে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। সেবার মনোনীত হয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন।

এবারের আসরে আমাদের পাশ্ববর্তী দেশ তথা ভারত, শ্রীলংকা, নেপাল থেকেও কিন্তু যাচ্ছেন সুন্দরীরা। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এখন পর্যন্ত স্বঘোষিত নাম অনুয়ায়ী পাশ্ববর্তী দেশ থেকে যে সুন্দরীরা যাচ্ছেন, আজকের পর্বে প্রিয়.কম এর পাঠকের জন্য রইলো তাদের নিয়ে কথা। এখন থেকে ‘মিস ওয়ার্ল্ড এর প্রতিটি খবরই আমরা ধারাবাহিকভাবে প্রকাশ করব। তারই ধারাবাহিকতায় আজকের পর্বে থাকছে দক্ষিণ এশিয়ার আটটি দেশ (সার্ক এর সদস্য দেশ) ও পার্শ্ববর্তী দেশ থেকে যারা যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় তাদের নিয়ে প্রথম পর্ব।

বাংলাদেশ: জেসিয়া ইসলাম। পুরান ঢাকার এ মেয়েটি যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড এর মূল পর্বে। তিনিই প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের হয়ে। তিনি বর্তমানে পড়াশুনা করছেন এ লেভেলে। তার বয়স ২০ বছর।

ভারত: মানসী চিল্লার হয়েছে ‘মিস ওয়ার্ল্ড ভারত’। তিনি ভারত থেকে প্রতিনিধিত্ব করছেন এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। তার বয়সও ২০ বছর। তিনি দিল্লিতেই বড় হয়েছেন এবং পড়াশোনাও করছেন সেখানে। এছাড়াও মডেলিং করে ইতোমধ্যেই সুনাম অজর্ন করেছেন মানসী।

মুকুট মাথায় ‘মিস ওয়ার্ল্ড ভারত’। ছবি: সংগৃহীত।

শ্রীলংকা: দুষেনী ডি সিলভা। তিনি শ্রীলংকার একটি শহরে বড় হয়েছেন। সেখানে তিনি মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও করতেন। বর্তমানে পড়শোনা করছেন। তার বয়স ২০ বছর। ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল প্রতিযোগতিায় তিনি শ্রীলংকার হয়ে প্রতিনিধিত্ব করবেন।

মুকুট মাথায় মিস ওয়ার্ল্ড শ্রীলংকা’। ছবি: সংগৃহীত।

নেপাল: নিকিতা চন্দাক। তিনি নেপালের উড়লাবাড়ি মরাংয়ের মেয়ে। সেখানে তিনি ইতোমধ্যেই মডেলিং করে সুনাম অর্জন করেছেন। এখন মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতায় অংশ নিয়ে নেপালের প্রতিনিধিত্ব করবেন তিনি। মডেলিং এর পাশপাপাশি পড়াশোনা করছেন নিকিতা। তার বয়স ২০ বছর।

মুকুট মাথায় ‘মিস ওয়ার্ল্ড নেপাল’। ছবি: সংগৃহীত।

পাঠক জানিয়ে রাখি ‘মিস ওয়ার্ল্ডের ভেরিফাইড ফেসবুক পেইজের তথ্য অনুয়ায়ী কিছুক্ষণ আগে তারা একটি পোস্ট করেছেন, সেখানে তারা লিখেছেন, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার চূড়ান্ত ভেন্যু ঘোষণা করা হলো। আগামী ১৮ই নভেম্বরে অংশ নিন গ্লোবাল টেলিভশনের লাখো লাখো দর্শকের সঙ্গে শ্বাসরুদ্ধকর সৌন্দর্য, মোহনীয় এই অনুষ্ঠানে এবং বিশ্ব মাতানো পার্ফরম্যান্স উপভোগ করুন। টেলিভিশনের সবচেয়ে চাকচিক্যময় রাত হবে মিস ওয়ার্ল্ড ২০১৭!

মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠানে ৫০০ জন অংশগ্রহণকারী এবং একটি স্পেক্ট্রাকুলার ফ্লোটের প্যারাড থাকবে ১০০০ মানুষের প্রতিকৃতিতে যেটি কিনা ৩১ শে অক্টোবর চিমেলং ওশান কিংডমে মিস ওয়ার্ল্ডের দেশগুলোকে স্বাগতম জানাবে। মিস ওয়ার্ল্ড ফাস্ট ট্র্যাকে প্রদর্শিত হবে টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্ট, বিউটি উইথ অ্যা পারপোজ, এবং নতুন ‘হেড টু হেড’ চ্যালেঞ্জসহ আরো ৩০০০ মিডিয়া পার্টনারের সৌজন্যে।

আগামী ১৮ই নভেম্বর এখানেই শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’

মিস ওয়ার্ল্ড ফাইনাল শো সেট ডিজাইন করেছেন বেইজিং রাইজ, যারা কিনা বেইজিং অলিম্পিক গেমস এবং ইউরোভিশন সং কন্টেস্টেরও আয়োজন করেছিলেন। বর্তমানে সেটটি গভীর তত্বাবধানে রাখা হয়েছে, সানায়া সিটি এরেনা- একদম নতুন ভেন্যু এ বছরের ফাইনাল অনুষ্ঠানের জন্য। তাহলে কে হতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড ২০১৭?

(111) বার এই নিউজটি পড়া হয়েছে




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE