খবর বিতানে যুক্ত হলো বিকাশ সার্ভিস সেন্টার

খবর বিতানে যুক্ত হলো বিকাশ সার্ভিস সেন্টার

খবর বিতান ডেস্ক: কক্সবাজার এতিহ্যবাহী প্রতিষ্ঠান খবর বিতনের সাথে যুক্ত হলো বিকাশ সার্ভিস সেন্টার। ১৬ ডিসেম্বর বুধবার রাত ৮ টার দিকে শহরের শেখ রাসেল সড়কস্থ সোলতান শপিং সেন্টারে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার, বাাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও খবরবিতান ডট কম এর সম্পাদক মোহাম্মদ হাসিম।

Khoborbitan-bKash-1

উদ্বোধক হিসেবে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম, কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সৈকত পত্রিকার সম্পাদক মাহবুবর রহমান, কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক ও মহেশখালীর কালারমারছরা’র সাবেক চেয়ারম্যান কবি রুহুল কাদের বাবুল, উখিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ’র কক্সবাজার প্রতিনিধি দিপন বিশ^াস, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি এম. ইব্রাহিম খলিল মামুন, দৈনিক ইনানীর মফস্বল সম্পাদক ও কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন)’র যুগ্ম-বার্তা সম্পাদক ইমাম খাইর, দৈনিক ইনানীর ব্যবস্থাপক ও স্টাফ রিপোর্টার নুরুল হক চকোরী।

Khoborbitan-bKash-2
এছাড়াও শহরের ব্যবসায়ী সোলতান ইলেক্ট্রনিক্স’র মালিক সাহাব উদ্দিন, হক ইলেক্ট্রনিক্স’র মালিক মিন্টু, খবর বিতানের ম্যানেজার ইমরান ও আবছার এবং খবর বিতান বিকাশ সেন্টার’র ম্যানেজার মোহাম্মদ নুরুল আমিন, একাউন্টস্ মোহাম্মদ আলম। খবর বিতানের সত্বাধিকারী মোহাম্মদ হাসিম সামনে আরো অগ্রসর হওয়ার জন্য সকলের নিকট দোয়া প্রত্যাশী।

Khoborbitan-bKash-Number

সম্পাদনায়: শিহাব।

(1381) বার এই নিউজটি পড়া হয়েছে




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE