আগামী এক বছরে ইয়াবা-মানবপাচারকারিকে এলাকাছাড়া করার ঘোষনা এমপি বদির

আগামী এক বছরে ইয়াবা-মানবপাচারকারিকে এলাকাছাড়া করার ঘোষনা এমপি বদির

আগামী এক বছরের মধ্যে উখিয়া-টেকনাফকে ইয়াবা ও মানবপাচারকারি মুক্ত করা হবে উল্লেখ করে দুদকের মামলায় সদ্য কারামুক্ত উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি বলেছেন, গুটি কয়েক ব্যক্তির কারণে উখিয়া-টেকনাফের গায়ে ইয়াবা-মানবপাচারের কালিমা লেগেছে। এসব হারাম ব্যবসার একটি টাকাও এমপি বদি ও তার পরিবারের কারো রক্তে মিশেনি। অথচ বদনামটি বদির উপরই বার বার পড়েছে। এটি আর চলতে দেয়া যায় না। সবার সহযোগিতায় ইয়াবা ও মানবপাচারকারিকে প্রশাসনিক ভাবে ব্যবস্থা নিয়ে এলাকা ছাড়া করা হবে। এখান থেকেই শেখ হাসিনার দিন বদলের ঘোষণার বাস্তবায়ন শুরু হবে।
বৃহস্পতিবার বিকেলে উখিয়া হাই স্কুল মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।
এমপি বদি মুক্তি পরিষদ আহবায়ক হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি হামিদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীসহ আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও নানা পেশাজীবী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এতে এমপি বদি আরো বলেন, দায়িত্ব পালনের বিগত আট বছরে এমপি বদি কোন উন্নয়ন কাজ থেকেই একটি টাকাও নিয়েছেন এমন নজির কেউ দিতে পারবে না। বৈধ বাণিজ্য করেই একাধিকবার সেরা করদাতার স্বীকৃতি মিলেছে। এবারও সর্বোচ্চ কর দিয়েও মিথ্যা অভিযোগের মামলায় সাজার কারণে স্বীকৃতি হাতছাড়া হয়েছে।
তিনি আরো বলেন, সরকার মাদ্রাসাসহ সকল শিক্ষার প্রতি গুরুত্ব দিচ্ছে। সবার সহযোগীতায় ১০টাকার চাল প্রকল্প সফল হয়েছে। তাই আগামী নির্বাচনেও আওয়ামীলীগকে ভোট দিতে আহবান জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে। জনগণ সমর্থন দিলে তিনিও মাঠে নামবেন উল্লেখ করলে সভায় উপস্থিত সকলে হাত তুলে সম্মতি জানান। এরপরই তিনি রাস্তাঘাট, দরিদ্র পরিবারের বিবাহ, বেকারদের কর্মসংস্থান, পড়ালেখা সকল বিষয়ে অভাব গ্রস্থদের আবেদনসহ যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।
এর আগে, বেলা ১টার দিকে তিনি কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেন। সেখান থেকে শতাধিক গাড়ির বহরে তাকে নিয়ে সমর্তকরা উখিয়া-টেকনাফের পথে রওয়ানা হন। পথে মরিচ্যা, কোটবাজারসহ বিভিন্ন স্থানে পথ সভায় বক্তব্য রাখেন এমপি বদি। রাতে টেকনাফে আয়োজিত সংবর্ধনায় বক্তব্য রাখার কথা রয়েছে তাঁর। তাকে বরণ করতে উখিয়া-টেকনাফ সড়কে দু’শতাধিক তোরণ তৈরী করে রাজকীয় সংবর্ধনার আয়োজন করে।

(1137) বার এই নিউজটি পড়া হয়েছে




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE