আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার ( ২৯ অক্টোবর) বিকালে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত বার্তায় পূর্ণাঙ্গ কমিটির ৩৮ জনের মধ্যে ২৮ জনের নাম ঘোষণা করা হয়।

এর আগে দুই দফায়৮১ সদ্যসের কেন্দ্রীয় কমিটির ৪৩ নেতারা নাম ঘোষণা করা হয়। এরমধ্যে কাউন্সিলের প্রথম দিনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সভাপতিমণ্ডলীর ২১ জনের নাম ঘোষণা করা হয়। দ্বিতীয় দিনে সম্পাদকমণ্ডলীর ২২ জনের নাম ঘোষণা করা হয়। শনিবার কার্যনির্বাহী সদস্য পদে ২৮ জনের নাম ঘোষণা করা হয়েছে।

সদস্য পদে ঘোষিত ২৮ নেতারা হলেন- আবুল হাসানাত আবদুল্লাহ, মো. মমতাজ উদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, নরুল মজিদ হুমায়ুন, খায়রুজ্জামান লিটন, সিমিন হোসেন রিমি, বেগম মন্নুজান সুফিয়ান, নুরুল ইসলাম ঠান্ডু, র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী, দিপঙ্কর তালুকদার, বদরুদ্দিন আহমেদ কামরান, আখতারুজ্জামান, এস এম কামাল হোসেন, মির্জা আজম, নজিবুল্লাহ হিরু, আমিরুল ইসলাম মিলন, রফিকুল ইসলাম, গোলাম কবির রাব্বানি চিনু, রিয়াজুল কবির কাওসার, পারভিন জামান কল্পনা, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মেরিনা জাহান, ড. শাম্মি আহমেদ, মারুফা আক্তার পপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও রেমন্ড আরেং।

১০ টি পদের নাম ঘোষণা বাকি রয়েছে। এরমধ্যে সভাপতিমণ্ডলীর ৩টি, সম্পাদকমণ্ডলীর ৩টি, যুব ও ক্রীড়া ১টি, আন্তর্জাতিক ১টি ও, বিজ্ঞান ও প্রযুক্তি ১টি, উপ দফতর সম্পাদক ১টি পদের নাম ঘোষণা বাকি আছে।

২২ ও ২৩ নভেম্বর আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে সভাপতি হিসেবে নির্বাচন হন শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন ওবায়দুল কাদের।

(161) বার এই নিউজটি পড়া হয়েছে




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE